শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর হড়গ্রাম কাঁচাবাজার দ্রুত বাস্তবায়নের দাবিতে এবার মানববন্ধন

রাজশাহীর হড়গ্রাম কাঁচাবাজার দ্রুত বাস্তবায়নের দাবিতে এবার মানববন্ধন

রাজশাহীর হড়গ্রাম কাঁচাবাজার দ্রুত বাস্তবায়নের দাবিতে এবার মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর হড়গ্রাম কাঁচা বাজার অবিলম্বে বাস্তবায়নের দাবিতে এরবার মানববন্ধন করেছেন স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে তারা এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন।

এসময় তারা বলেন, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন যেখানে কাঁচা বাজার নির্মাণের জন্য যায়গা নির্ধারণ করেছেন, সেখানেই বাজারটি স্থাপন করা হোক। এটি হড়গ্রাম কাঁচাবাজার ব্যবসায়ী সম্নয় পরিষদের দীর্ঘদিনের দাবি।

তারা আরও বলেন, এতোদিন হড়গ্রাম কাঁচা বাজারের কোনো নির্ধারিত স্থান ছিল না। এতে করে এ বাজারের ৬০০ ব্যবসায়ীকে নানা দুর্ভোগ পোহাতে হত। কিন্তু সিটি করপোরেশন এখন কাঁচা বাজার নির্মাণের পকিল্পনা যেখানে করেছে, সেখানে বাজারটি নির্মাণ হলে অন্তত সবমিলিয়ে অন্তত ১০০০ মানুষের কর্মসংস্থান হবে। কাজেই দ্রুত এ বাজারটি নির্মাণের দাবি জানান ব্যবসায়ীরা।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার হড়গ্রাম কাঁচা বাজার অন্যত্র নির্মাণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছিল। কিন্তু আজ শনবিার ব্যবসায়ীরা সিটি করপোরেশনের নির্ধাণ করা স্থানেই বাজার বসানোর দাবিতে মানববন্ধন করেন।

মতিহার বার্তা ডট কম: ১২ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply